ছোট ছোট কাজের সফট [পর্ব-০১] :: ১০০% কাজের

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।


বছরের ১ম দিনে আমি আপনাদের উপহার দিয়েছিলাম কিছু শিক্ষামূলক  ফ্লাশ ফাইল, অনেকের কাছে ভাল লেগেছে আর কিছু জনের কাছে খারাপ লেগেছে আমি ছবি দিয়েছিলাম বলে তাই আজ আর কোন ছবি দিলাম না, ভাল কাজে কিছুই খারাপ মন্তব্য আসবে এটাই স্বাভাবিক তাই আমি কিছুই মনে করে নাই। আসলে আমি নিজেই জানি না আমার কাছে কত সফট আছে অনেক গুলো সফট আছে যা বলার বাইরে কিছুদিন আগে আমার ৫০০ জিবি হার্ডডিস্ক নস্ট হয়েছে অনেক কস্ট পেলাম তখন, তবুও নিজের প্রয়োজনীয় সফট গুলো রিকোভার করে নিলাম। তাই আমি এক এক করে ছোট সফটগুলো কে এই সফট দিয়ে একসাথে বানিয়ে রাখছি। আর এই ফাকে টেকটিউন্স ও শেয়ার করছি তার কারন এই টেকটিউনস থেকে অনেক কিছু শিখেছি , এখনো শিখছি। তাই আজ আর কোন কথা না বাড়িয়ে ডাউনলোড করে নিন ছোট ছোট কাজের সফট গুলো যেগুলো আমাদের কাজে প্রতিদিন লাগে।
  DOWNLOAD করতে  ক্লিক করুন । আশা করি সবার উপকার হবে।

 আর এখানে আমি (1) দিয়েছি কারন ছোট ছোট আরো অনেক সফট আছে আমার কাছে সেগুলো কে নিয়ে আরো ২/৩ পর্ব করতে পারি। গত বারের থেকে এই ফালটি আরো অনেক সুন্দর করে ফুটিয়ে তুলতে চেষ্টা করেছি ।

  ইনশাআল্লাহ আগামীতে আরো ভাল করে সুন্দর করে ফুটিয়ে তুলতে পারি সে দোয়া চাই।

  আজ এই পর্যন্ত আল্লাহ হাফেজ 
Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

টিউনটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। টিউনটি ভালো লাগলে মন্তব্য করতে ভুলবেন না ।