খুব দ্রুত শিখে ফেলুন বাংলা এবং ইংরেজী টাইপিং মাত্র ৩টি সফট ব্যবহার করে

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি।
 
আমাকে কয়েকজন ছাত্র জিজ্ঞেস করে স্যার দ্রুত টাইপ শিখার কোন পদ্ধতি আছে, আমার টাইপিং স্পীড তেমন ভাল না, আর কিভাবে আমি আমার টাইপিং স্পীড বাড়াতে পারি, আমি তাদের ৩টি সফট দিলাম ১টি বাংলা টাইপিং মাস্টার অপর ২টি ইংরেজী টাইপিং মাস্টার আর নিয়ম টা শিখিয়ে দিলাম, কয়েক দিন টাইপ করল আর কিছুদিন পর বলল স্যার এত সুন্দর দুটি সফট দিলে আমার আগের থেকে অনেক টাইপিং স্পীড বেড়ে গেল। সবচেয়ে মজা হল এই টাইপিং শিখার সময় Alphabet Games আছে যেগুলো খেলে টাইপিং স্পীড অনেক গুণ বেড়ে যায়। তাহলে আর দেরি কেন আপনিও আমার ছাত্রদের মত দ্রুত মনযোগ দিয়ে টাইপিং শিখুন দেখবেন আপনার অনেকগুণ বেড়ে যাবে।
সফট ৩টি ডাউনলোড করে নিন নিচের লিংকগুলো থেকে।  



১। Bijoy Typing Tutor: বাংলা টাইপ করার জন্য টাইপিং মাষ্টার নিয়ে আর শিখে বাংলা টাইপ।Download
২। English Typing Master Pro: ইংরেজী টাইপিং শিখার টাইপিং মাষ্টার নিয়ে আর দ্রুত করে ফেলুন টাইপিং স্পীড।Download
৩। RapidTyping_Portable: এটা ও মজা করে ইংরেজী টাইপিং শিখার দারুণ এক Portable সফট ডাউনলোড করে নিন আর আপনার টাইপিং স্পীড বাড়িয়ে নিন ।

ভালো লাগলে টিউমেন্ট করতে ভুলবেন না।  
আজ এই পর্যন্ত। আল্লাহ হাফেজ।।
 
Share this article :

+ comments + 2 comments

১:৫৯ AM

vai donlod to hocce na ,,,,,,,,,,,,,,,,,,The file you requested has not been found or may no longer be available. ei ta dekhacce

নামহীন
৪:৩২ PM

1st software ta download korteparsi na ''file not found anymore'' dekacche.plz link ta den

একটি মন্তব্য পোস্ট করুন

টিউনটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। টিউনটি ভালো লাগলে মন্তব্য করতে ভুলবেন না ।